রাঙামাটি আইনজীবী সমিতিতে পেশাগত শৃঙ্খলা বিষয়ক আলোচনা


আলমগীর মানিক    |    ১২:৩২ পিএম, ২০২৪-০৩-০৭

রাঙামাটি আইনজীবী সমিতিতে পেশাগত শৃঙ্খলা বিষয়ক আলোচনা

রাঙামাটিতে আইনজীবীদের পেশাগত শৃঙ্খলা এবং বার ও বেঞ্চ এর সম্পর্ক বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে রাঙামাটি জেলা আইনজীবী সমিতির আয়োজনে সমিতির ভবনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এতে রাঙামাটি জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিজ্ঞ সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ সহিদুল ইসলাম। প্রধান আলোচক ছিলেন, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল’র বিজ্ঞ বিচারক (জেলা ও দায়রা জজ) মোঃ এ. ই. এম. ইসমাইল হোসেন।

বিশেষ অতিথি হিসেবে বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আবু হানিফ, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ তাহিদুল হক, অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. শাহাবুদ্দিন, যুগ্ম জেলা ও দায়রা জজ রিজোয়ানা রশিদ, জেলা লিগ্যাল এইড অফিসার মো. জুনাইদ সহ রাঙামাটি আদালতের সকল বিচারকবৃন্দ এবং কোর্ট ইনস্পেক্টর উপস্থিত ছিলেন। 

অ্যাডভোকেট কক্সি তালুকদারের সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুল গাফফার মুন্না। এসময় আইনজীবী সমিতির সকল সদস্য ও নেতৃবৃন্দ, শিক্ষানবিশ আইনজীবী, আইনজীবী সহকারীসহ আদালতের কর্মচারীরা উপস্থিত ছিলেন।